রাজা শাহ আলম চৌধুরীর বক্তব্যে উজ্জীবিত তৃণমূল

নিজস্ব প্রতিবেদক •


নৌকা বিরোধীদের স্থান আওয়ামীলীগে হবে না বলে জানিয়েছেন উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিমের প্রধান, জেলা আওয়ামীলীগের সহসভাপতি রাজা শাহ আলম চৌধুরী।

তিনি বলেন, যত বাধায় আসুক কেন্দ্রীয় সিদ্ধান্ত বাস্তবায়নে তিনি কাজ করে যাবেন। প্রয়োজনে জীবন দেবেন, তারপরও কোন অন্যায়ের সাথে আপোষ করবেন না।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতীক নৌকা। শেখ হাসিনার প্রতীক নৌকা। অনেকই আছেন, যারা নিজেদের আওয়ামীলীগ দাবী করেন, অথচ ভোট আসলে নৌকা প্রতীকের বিরোধীতা করেন, এমন সুবিধাবাদীদের আওয়ামীলীগে প্রয়োজন নেই। তিনি হলদিয়া সাংগঠনিক টিমের কতিপয় সদস্যের বিরুদ্ধে নৌকার বিপক্ষে কাজ করার উপযোগ উঠায় হলদিয়া সাংগঠনিক টিম বিলুপ্ত ঘোষণা করেন।

রাজা শাহ আলম চৌধুরীর বক্তব্যে উজ্জীবিত নেতাকর্মীরা মুহ মুহ করতালি ও শ্লোগান দিয়ে উচ্ছাস প্রকাশ করেন।

হলদিয়াপালং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলরদের যাচাই-বাছাই ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ এসব কথা বলেন।

আজ শনিবার সকাল ১১টায় মরিচ্যা আদর্শ কমিউনিটি সেন্টার হলরুমে এ সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিমের সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ইউনুস বাঙালী, উখিয়া টেকনাফের সাবেক সাংসদ সদস্য আব্দুর রহমান বদি, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, উখিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসলাম মেম্বার ও সাধারণ সম্পাদক ফজল করিম সিকদারসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।